ঢাকার সেরা নার্সিং হোম কেয়ার:

আপনি কি ঢাকা শহরে নার্সিং হোম কেয়ার খুঁজছেন? আপনি তাহলে সঠিক স্থানে আছেন। ডে-নাইট নার্সিং হোম কেয়ার হল অন্যতম সেরা এবং অভিজ্ঞ নার্সিং এজেন্সি যারা ঢাকা শহরের বাসার রোগীদের জন্য নার্সিং হোম পরিষেবা, চিকিৎসা সরঞ্জাম, অক্সিজেন সিলিন্ডার, ফিজিওথেরাপি এবং অন্যান্য সমস্ত চিকিৎসা পরিষেবা প্রদান করছে। আমরা অন্যান্য সমস্ত কোম্পানির তুলনায় যুক্তিসঙ্গত মূল্যে দীর্ঘমেয়াদী নার্সিং হোম কেয়ার পরিষেবা প্রদান করছি। আমাদের আগের সমস্ত রোগীরা ভাল পরিষেবা দেওয়ার জন্য আমাদের উপরে খুব খুশি।

 কেন আমাদের নার্সিং হোম পরিষেবা নিচ্ছেন:

আমরা জানি সময়মত সঠিক যত্ন এবং ধৈর্য হল একজন ভালো নার্সের মূল লক্ষ। একটি ভাল এবং সুন্দর সেবা প্রদানের জন্য, আমাদের সম্পূর্ণ অভিজ্ঞ  নার্স আছে। আমাদের সমস্ত পরিষেবা নিবেদিত এবং বন্ধুত্বপূর্ণ। আমাদের নার্সরা সঠিকভাবে রোগীদের যত্ন নেবেন। টেনশন মুক্ত থাকুন , আপনি আমাদের উপর আস্থা রাখতে পারেন ।

আমাদের থেকে আপনার সুবিধা:

1/  আমরা আমাদের প্রিয়জনের মতো আপনার রোগীর যত্ন নেব ।
2/ সাশ্রয়ী মূল্যের সেবা মেডিক্যাল হোম সার্ভিস
3/  সময়মত সমর্থন এবং সেবা                                                                                                                                                            4/  আপনি অন্যান্য সমস্ত সংস্থার চেয়ে নিবেদিত নার্স পরিষেবা পাবেন
5/  দীর্ঘমেয়াদী সেবা
6/ আপনি টেনশন ফ্রি থাকবেন। কারণ আমাদের দল ব্যক্তিগত ভাবে দেখভাল করবে।

 আমাদের পরিষেবা :

1/ ডে- নাইট নার্সিং হোম সার্ভিস

2/  মেডিক্যাল পণ্য

3/ অক্সিজেন সরবরাহ

4/ ফিজিওথেরাপি

যে রোগীরা নিজের কাজ নিজে করতে পারে না তাদের হোম কেয়ার নার্স প্রয়োজন। হোম কেয়ার নার্স যে কাজগুলি করবেন তা হল: রোগীর রক্তচাপ নির্ণয় করা, ডায়াবেটিস নির্ণয় করা। NGTUB এ খাওয়ানো। নেবুলাইজার, ইনসুলিন পুস। মলত্যাগ এবং মূত্রত্যাগে সাহায্য করবে। হোম কেয়ার নার্সরা গোসল করাবে , খাওয়াবে, ওষুধ দেবে ইত্যাদি। হোম কেয়ার নার্সরা রোগীর যত্ন নিয়ে কাজ করে। তাই তারা বাড়িতে কোনো কাজ করবে না। আর নার্সদের সাথে কাজের লোকের মতো আচরণ করা যাবে না। এবং তাদের শারীরিক বা মানসিকভাবে হয়রানি করা যাবে না। একজন হোম কেয়ার নার্স রোগীর যত্ন সম্পর্কিত সব ধরনের কাজ করবেন।

তাহলে আপনি  কিসের জন্য অপেক্ষা করছেন ? শুধু আমাদের জানান আপনার কি প্রয়োজন । আমাদের বিশেষজ্ঞ দল আপনাকে ঢাকা শহরে যেকোন ধরনের নার্সিং হোম সেবা দিতে প্রস্তুত। প্রতিশ্রুতি দিচ্ছি আপনি আমাদের পরিষেবায় সন্তুষ্ট হবেন.

ঢাকার সেরা নার্সিং হোম কেয়ার পেতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

আপনি এই নম্বরগুলিতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন: +8801719757999 & +8801713419797

আমরা আপনার কলের জন্য অপেক্ষা করছি.

আপনার দিন সুন্দর এবং নিরাপদ হোক 💕💕